ডোরেমন উইকি
Advertisement
ডোরেমন উইকি

সূচনা

ভাবছি তুমি ভাল না এবং অর্থহীনতা ভয়ানক বস্তু যা তুমি করতে পারো--নোবিতা নোবি নোবি নোবিতা বা নোবিতা নোবি, ইংরেজি ডাবে নোবি হিসেবে পরিচিত, হল ডোরেমনের প্রধান চরিত্র। তার জন্ম ৮ আগষ্ট (রাশি সিংহ)।নোবিতা ব্যর্থ ছিল যত দিন ডোরেমন সাহায্য করতে এসেছিলনা। ডোরেমন তাকে ভাল ভবিষ্যত পেতে সাহায্য করেছে। ১৯৭৩ সালের সিরিজে ইয়োশিকো সাকা, নোবিকো ওহারা ১৯৭৯ থেকে ২০০৫, মেগুমি ওহারা ২০০৫ থেকে বর্তমান পর্যন্ত নোবিতার কণ্ঠ দিচ্ছে। মাঙ্গার সর্বশেষ এক অধ্যায়ে, নোবিতা ডোরেমন আবিষ্কার করে, যদিও ঐ সমাপনীটি তিন অফিসিয়াল সমাপনীর একটি। নোবিতার স্বাক্ষরের রং হলুদ এবং সে হলুদ রঙে প্রতিনিধিত্ব করে।

আবির্ভাব

নোবিতা মধ্য উচ্চতার ফর্সা দেহের ছেলে। সে সাধারণত হলুদ শার্ট এবং গাঢ় নীল রঙের হাফপ্যান্ট পরে। তার কালো রঙের সোজা চুল এবং কালো চোখ এবং গোলগোল চশমা পরে।

নোবিতা ১৯৭৩ সালের আনিমে সিরিজে

১৯৭৩ এর আনিমেতে নোবিতার কালো চুল, গোলগোল চশমা চশমা, লাল শার্টের সাথে গাঢ় নীল রঙের প্যান্ট পর। সে তার সংস্করণ থেকে অনেক খাটো ছিল।

নোবিতা ১৯৭৯ সালের আনিমে সিরিজে।

১৯৭৯ এর আনিমেতে প্রথম দিকে হলুদ শার্ট এবং গাঢ় নীল বর্ণের হাফপ্যান্ট পড়ত কিন্তু চুল কালো ছিল। সেই তার সংস্করণ থেকে হালকা লম্বাও ছিল। কিছু পর্ব পর নোবিতার তার সংস্করণের তুলনলায় আরো লম্বা ছিল, সত্যি কথা এটা সব সংস্করণের মধ্যে সবচেয়ে লম্বা পূর্বের মতই কালো চুল, চশমা এবং হলুদ শার্ট পরে থাকে।

Advertisement