ডোরেমন উইকি
Advertisement
২০০৫ এর রিমেক

নোবিতা ২০০৫ এর রিমেক এ।

সূচনা[]

ভাবছি তুমি ভাল না এবং অর্থহীনতা ভয়ানক বস্তু যা তুমি করতে পারো--নোবিতা নোবি নোবি নোবিতা বা নোবিতা নোবি, ইংরেজি ডাবে নোবি হিসেবে পরিচিত, হল ডোরেমনের প্রধান চরিত্র। তার জন্ম ৮ আগষ্ট (রাশি সিংহ)।নোবিতা ব্যর্থ ছিল যত দিন ডোরেমন সাহায্য করতে এসেছিলনা। ডোরেমন তাকে ভাল ভবিষ্যত পেতে সাহায্য করেছে। ১৯৭৩ সালের সিরিজে ইয়োশিকো সাকা, নোবিকো ওহারা ১৯৭৯ থেকে ২০০৫, মেগুমি ওহারা ২০০৫ থেকে বর্তমান পর্যন্ত নোবিতার কণ্ঠ দিচ্ছে। মাঙ্গার সর্বশেষ এক অধ্যায়ে, নোবিতা ডোরেমন আবিষ্কার করে, যদিও ঐ সমাপনীটি তিন অফিসিয়াল সমাপনীর একটি। নোবিতার স্বাক্ষরের রং হলুদ এবং সে হলুদ রঙে প্রতিনিধিত্ব করে। নোবিতা আলসে ছেলে এবং পড়াশোনা তার ভাল লাগে না। তার সর্বোৎকৃষ্ট নাতি তার দাদার ভাল ভবিষ্যৎ এবং ভবিষ্যতে তাদের আর্থিক অবস্তা ঠিক করার জন্য ডোরেমন কে পাঠায়। নোবিতা সিযুকা কে পছন্দ করে এবং জিয়ান এবং সুনিয় তাকে মারধোর করে। জিয়ান এবং সুনিয়র মারধর থেকে বাঁচার জন্য সে ডোরেমন এর গাঁজেট ব্যাবহার করে। নোবিতা ভাল মনের ছেলে এবং মাঝে মাঝে কঠিন পরিস্থিতে মানুষদের বাঁচাতে ও রক্ষা করতে সে দ্বিধা বধ করে না। ডোরেমন এর কারণে নোবিতার ভবিষ্যতে ভাল কিছু করতে পারে এবং সফল হয়।

আবির্ভাব[]

নোবিতা মধ্য উচ্চতার ফর্সা দেহের ছেলে। সে সাধারণত হলুদ শার্ট এবং গাঢ় নীল রঙের হাফপ্যান্ট পরে। তার কালো রঙের সোজা চুল এবং কালো চোখ এবং গোলগোল চশমা পরে।

Nobita 1973

নোবিতা ১৯৭৩ সালের আনিমে সিরিজে

নীল জাম্পার এবং হলুদ হাফপ্যান্ট

নীল জাম্পার এবং হলুদ হাফপ্যান্ট

১৯৭৩ এর আনিমেতে নোবিতার কালো চুল, গোলগোল চশমা চশমা, লাল শার্টের সাথে গাঢ় নীল রঙের প্যান্ট পর। সে তার সংস্করণ থেকে অনেক খাটো ছিল।

Nobita 1979

নোবিতা ১৯৭৯ সালের আনিমে সিরিজে।

২০০৫

নোবিতা ২০০৫ আনিমতে

১৯৭৯ এর আনিমেতে প্রথম দিকে হলুদ শার্ট এবং গাঢ় নীল বর্ণের হাফপ্যান্ট পড়ত কিন্তু চুল কালো ছিল। সেই তার সংস্করণ থেকে হালকা লম্বাও ছিল। কিছু পর্ব পর নোবিতার তার সংস্করণের তুলনলায় আরো লম্বা ছিল, সত্যি কথা এটা সব সংস্করণের মধ্যে সবচেয়ে লম্বা পূর্বের মতই কালো চুল, চশমা এবং হলুদ শার্ট পরে থাকে।

২০০৫ এর আনিমেতে তাকে মাঝে মাঝে লাল শার্ট এবং নিল হাফপ্যান্ট পরে এবং মাঝে মাঝে হলুদ শার্ট নিল হাফপ্যান্ট পরে।

২০০৫ রিমেক আনিমেতে সে একটি নিল সইটার এবং হলুদ হাফপ্যান্ট পরে।

Advertisement