ডোরেমন উইকি
Advertisement

বাংলাদেশে ডোরেমন এনিমে ডরাইমন (1979) -র বাংলা ডাবিং বোঝায়, যা 2014 থেকে 2017 পর্যন্ত প্রদর্শিত হয়েছিল।

আমের[]

যদিও এনিমে বাংলাদেশে সফলতা পেয়েছে তবে দেশে এখনও মঙ্গা প্রকাশ হয়নি।

এনিমে[]

দোরেমন বাংলা লোগো

বাংলা লোগো

ফেব্রুয়ারী 2013 এর আগে, ডিজনি চ্যানেল ইন্ডিয়া বাংলাদেশে প্রচারিত হয়েছিল। ২০১৩ সালের ফেব্রুয়ারিতে, বাংলাদেশ সরকার চ্যানেলটি নিষিদ্ধ করেছিল কারণ শিশুরা তাদের মাতৃভাষা, বাঙালির পরিবর্তে হিন্দিতে অভ্যস্ত হয়ে উঠছিল।, নিষেধাজ্ঞার পরে অবশ্য বাংলাদেশের বাচ্চারা অসন্তুষ্ট ছিল কারণ তারা তাদের প্রিয় টিভি শো দেখতে পারেনি, সুতরাং বাংলাদেশ তাদের নিজস্ব ডাব সংস্করণ আনার এবং এটি সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছে।, দধনি চিত্র লিমিটেড একটি বাংলা ডাব প্রযোজনা করেছে এবং এশিয়ান টিভি 1 এপ্রিল, 2014 থেকে ডোরাইমন 1979 এনিমে দেখায়।. থাই এবং হিন্দিতে ডাবিংয়ের মতো, ডোরাইমন বাংলাদেশে "ডোরেমন" নামেও পরিচিত।. ২০১ 2016 এর পরে, কেবল রিপ্লে প্রচারিত হয়েছিল।. বর্তমানে ডাবিং সম্পূর্ণ সম্প্রচার বন্ধ করে দিয়েছে, সম্ভবত লাইসেন্স সংক্রান্ত সমস্যার কারণে।.

হঙ্গামা টিভি যখন বাংলাদেশে ছড়িয়ে পড়তে শুরু করে তখন হিন্দি ডাবিং সম্পূর্ণ নিষিদ্ধ ছিল না, ডিজনি চ্যানেল এশিয়া ইংরাজীতে অন্যান্য আন্তর্জাতিক প্রোগ্রামিং সম্প্রচার করে।. তবে, জানুয়ারী 2018 থেকে, হাঙ্গামা টিভি ২০১ 2016 সাল থেকে দোরেমন সম্প্রচার বন্ধ করে দিয়েছে, যেখানে ভারত / ফ্রান্স এবং পাকিস্তানের রক্ষণশীল রাজনীতিবিদ এবং কর্মীরা টেলিভিশন থেকে অনুষ্ঠানটি নিষিদ্ধ করার জন্য প্রচার করেছিলেন কারণ তারা দাবি করেছিলেন যে এটি "শিশুদের দুর্নীতিগ্রস্থ করেছে", যার অর্থ বর্তমানে বাংলাদেশে ডোরাইমন এর হিন্দি ডাবিড সংস্করণটি টিভিতে দেখার কোনও উপায় নেই, তবে উভয় সংস্করণের ভিডিও ইউটিউবে দেখার জন্য উপলব্ধ।.

গান[]

উদ্বোধনী গান দোরেমন ন উটা বাংলা ভাষায় ডাব করা হয়েছিল এবং এটি উদ্বোধনী গান হিসাবে ব্যবহৃত হয়।. যদিও উদ্বোধনের বেশিরভাগ অংশ একই থাকে, গানের চূড়ান্ত দৃশ্য, যা পাঁচটি প্রধান চরিত্রকে একক ফাইলে চলতে দেখায়, এটি পুরোপুরি দোরেমন এর বাংলা লোগো দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল; যাইহোক, ইতিমধ্যে 2016 সালে, এই সংস্করণটি আসলটিতে ফিরে এসেছে এবং বাকী গানটি একইরকম রয়েছে।.

কোনও চূড়ান্ত গান ডাব করা হয়নি, পরিবর্তে বোকুতাচি চিকিউজিনের ভিডিওর একটি ছোট অংশ "" dhোধি চিত্র লিমিটেডের বাংলা অভিযোজন "পাঠ্য সহ দেখানো হয়েছে।

Advertisement